Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লি:-এর অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০১৬ হোটেল সোনারগাঁওয়ের গ্র্যান্ড বলরুমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আব্দুস সামাদ (লাবু) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মো: হাবিবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা এবং ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ। সম্মেলনে অন্যান্যের মধ্যে ব্যাংকের কোম্পানি সচিব মো: মোফাজ্জেল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: রেজাউর রহমান, কাজী তউহীদ উল আলম, মোহাম্মদ আবদুল জলিল, মো: ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফর এবং ব্যাংকের শীর্ষ নির্বাহীগণ উপস্থিত ছিলেন। সম্মেলনে ব্যাংকের ১৩৫টি শাখার ব্যবস্থাপকবৃন্দ অংশগ্রহণ করেন। এ সময় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পরিচালক পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ শাখা ব্যবস্থাপকবৃন্দের সঙ্গে আলোচনা করেন।
উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৬ সালের জুন মাস শেষে ব্যাংকের মোট আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ২০,৯১৫ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ১৮,৫৬৬ কোটি টাকা। এছাড়া আমদানি ও রপ্তানির পরিমাণ ছিল যথাক্রমে ৬,০১৭ কোটি এবং ৪,৫৮৫ কোটি টাকা। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ