Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১২:০৭ এএম

সড়কে বাড়ছে মৃত্যু। গত ২৪ ঘণ্টায় পাঁচ জেলায় ৮ জন নিহত হয়েছেন। এদের মধ্যে ৩, হবিগঞ্জে ২, ব্রাহ্মণবাড়িয়া, পাবনা ও শেরপুরে একজন করে।
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল সকালে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব উত্তরের রফিকুল ইসলাম (৬২), গাইবান্দা জেলার পলাশবাড়ী এলাকার মাহাদীপুরের মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন (৬০)।
হবিগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জে বাঁশবোঝাই ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। গতকাল দুপুরে উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন- উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে অটোচালক হাফেজ আহমেদ সুহেল (২৯) ও যাত্রী ময়মনসিংহের নান্দাইল উপজেলার হরেণ্য পাশা গ্রামের মৃত ইস্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৫৫)।
পাবনা : পাবনার ফরিদপুরে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৭৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার বেড়হাউলিয়া চরপাড়া গোরস্থানের সামনে আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আব্দুর রাজ্জাক ফরিদপুর উপজেলার সদর ইউনিয়নের বেড়হাউলিয়া গ্রামের বাসিন্দা।
শেরপুর : শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় আরমান মিয়া (২০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় অপর আরোহী শান্ত মিয়া গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা সড়কের ঠাকুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরমান পৌর শহরের তাতিহাটি এলাকার আছাহক আলীর ছেলে ও আহত শান্ত মিয়া তাতিহাটি নয়াপাড়া এলাকার মৃত নয়া মিয়ার ছেলে।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গত বৃহস্পতিবার বিকালে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে রাজিবুল ইসলাম (২৫) নামে পিকআপভ্যানের চালক নিহত হয়েছেন। তিনি ঢাকার ডেমরা এলাকার আজিজুল ইসলামের ছেলে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন