Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় সুস্থ হলেন আরও ১৮১ পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৯:৩৬ এএম

বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা শেষে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন আরও ১৮১ পুলিশ সদস্য। সুস্থতার ছাড়পত্র পাওয়ার পর শুক্রবার বিকেলে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে ফুলেল শুভেচ্ছায় তাদের বিদায় দেয়া হয়। কোভিড-১৯ পজেটিভ হওয়ায় তারা বিভিন্ন সময়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হয়েছিলেন।

রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সাইফুল ইসলাম সানতু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতাল ত্যাগ করার সময় বরাবরের মতোই করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।

সরকারের আইইডিসিআরের চিকিৎসা প্রটোকল অনুযায়ী এই ১৮১ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদের করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। এ নিয়ে সারাদেশে করোনা আক্রান্ত সাতশরও বেশি পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন।



 

Show all comments
  • শওকত আকবর ২৩ মে, ২০২০, ১২:২০ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ!সকল প্রশংসা আল্লাহর!জানতে ইচ্ছে করছে।এদের কে কি ইভারমেকটিন/ডক্সিসাইক্লিন দেওয়া হয়েছিল?পত্রিকায় দেখলাম এই দুইটি ঔষধে ভালো সুফল পাওয়া যাচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ