Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

ওসমানীনগরে অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের ইন্সপেক্টর ও ইউএনও অফিসের পরিচ্ছন্নতাকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১১:১১ এএম

সিলেটের ওসমানীনগরে অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের  একজন ইন্সপেক্টর (৪০) ও ইউএনও অফিসের  একজন পরিচ্ছন্নতা কর্মী (২৬) এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন ২ জনসহ ওসমানীনগরে করোনা সনাক্ত হলেন ৯ জন।

শুক্রবার (২১ মে) রাত সাড়ে ১১টায়  সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ই-মেইলের মাধ্যমে এই দুইজনের রিপোর্ট পজেটিভ হয়েছে বলে জানানো হয়।

জানা যায়, ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের ইন্সপেক্টর  সিলেট শহর থেকে এসে  ওসমানীনগর থানায় সার্কেল অফিসে এসে দায়িত্ব পালন করেন। ইউএনও অফিসের পরিচ্ছনতা কর্মী উপজেলার নিকটে ভার্ড হাসপাতালের পাশে নুনু মিয়ার ভাড়া বাসায় থাকেন। তার বাড়ি সুনামগঞ্জের বিসম্ভরপুর উদর উপজেলায়।

ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বলেন,  ইউএনও অফিসের পরিচ্ছন্নতা কর্মী গত ১৯ মে তাজপুর হাসপাতালে নমুনা প্রদান করে আর সার্কেল অফিসের ইন্সপেক্টর ২/৩ দিন পূর্বে সিলেট সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। আর গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের দুজনের করোনা পজেটিভ রিপোর্ট আমাদের হাতে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ