Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিমান দুর্ঘটনায় পাকিস্তানের জনপ্রিয় মডেলের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১১:৩৩ এএম

পাকিস্তানে বিমান দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশসহ প্রধানমন্ত্রী ইমরান খান তদন্তের নির্দেশ দিয়েছেন। শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি বিধ্বস্ত হয়, সেখান ছিলেন দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদ।

পিআইএ-র বিমান বিধ্বস্ত হওয়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৯ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছলেন জারা আবিদ! এমন প্রশ্নই উঠে আসতে শুরু করে বিভিন্ন মহলে।

টুইটার জুড়ে শুরু হয় জোর শোরগোল। এরপর পাকিস্তান সাংবাদিক জেইন খান ওই খবরে সিলমোহর বসান।
তিনি টুইট করে জানান, পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে
বিধ্বস্ত হয়, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।

পাকিস্তানের বিমান বিধ্বস্তের ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর থেকে অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানাতে শুরু করেন মৃতদের পরিবারের প্রতি। করাচি বিমানবন্দরে অবতরণের আগে ৯৯ জন যাত্রী নিয়ে যেভাবে বিমানটি বিধ্বস্ত হয়, তা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন বি টাউনের একাধিক তারকা।



 

Show all comments
  • MD. AL AMIN ২৩ মে, ২০২০, ১:৫৩ পিএম says : 0
    VERY SAD!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন