Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

কাউন্সিলর কামাল আশরাফির সাহসিকতায় আগুন থেকে বেঁচেগেলো একটি পরিবার

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ১২:১৪ পিএম

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একথাটির আবারও সত্যতা প্রমান করলেন ঈশ্বরদী পৌর সভার ৫ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর মোঃ কামাল আশরাফী। তার চরম দুঃসাহসিকতায় ভয়াবহ আগুনের কবল থেকে বেঁচে গেল একটি গরীব অসহায় পরিবার।
ঘটনাটি ঘটেছে গতকাল রাতে ঈশ্বরদী পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের ফতে মোহাম্মদপুর লোকো ফুটবল মাঠ এলাকায়। ঈদ উপহার সামগ্রী প্রদানের উপযোগী অসহায় মানুষের অনুসন্ধানে এলাকায় বিচরনের সময় তার কানে আসে বাঁচাও বাঁচাও সমস্বরে চিত্কার। হতচকিত কামাল আশরাফী সেদিকে দৃষ্টি ফেরাতেই দেখে আগুনের লেলিহান শিখা। দৌড়ে পৌছায় সেখানে। ভালো করে লক্ষ্য করে আগুনের উৎপত্তিস্হল। বাড়িতে ব্যাবহৃত গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সুত্রপাত। অত্যান্ত সাহসীকতার সাথে জীবনবাজী রেখে পৌঁছে যায় সিলিন্ডারের কাছে। দ্রুতগতিতে অতি সন্তর্পণে সিলিন্ডারের সুইচ অফ করতে সক্ষম হয়। মুহূর্তেই আগুন নিয়ন্ত্রণে আসে। আহত হয় কাউন্সিলর কামাল আশরাফী কিন্তু সম্পদের সামান্য ক্ষতি হলেও জীবন বেঁচে যায় জনৈক নাঈম হোসেন পরিবারের। ততক্ষণে এলাকার অনেক মানুষের উপস্থিতি ঘটে। কামাল হোসেনের সাহসী ভুমিকায় সবাই অভিভুত হয়। আগুনের তাপে আহত কামাল চিকিৎসার পর বর্তমানে সুস্হ। সয়ং আল্লাহই তাকে ফেরেস্তারুপে সেখানে পাঠিয়েছিলেন বলে অনেকেই মন্তব্য করেছেন। জনদরদী এই মানুষটি তার বিবেক মনুষ্যত্ব দিয়ে আবারও প্রমান করলেন মানুষ সত্য, মানুষই সত্য।বিষয়টি গোটাশহরে চান্সল্য সৃষ্টি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

৬ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ