Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ শাওয়াল ১৪৪১ হিজরী

পুলিশকে ফাঁকি দিলেও করোনাকে ফাঁকি দেয়ার সুযোগ নেই: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ২:৪২ পিএম | আপডেট : ৩:৪০ পিএম, ২৩ মে, ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জীবন ও জীবিকার প্রয়োজনে প্রতিযোগিতামূলক বিশ্বে এগিয়ে যেতে হলে ভারসাম্যমূলজ পদক্ষেপ নেয়ার বিকল্প নেই। তবে ঈদকে সামনে রেখে যারা পুলিশকে ফাঁকি দিয়ে নানা কৌশলে স্থানান্তর হচ্ছেন, তাদের মনে রাখা উচিত পুলিশকে ফাঁকি দিলেও করোনার সংক্রমণ ও মৃত্যুকে ফাঁকি দেয়ার সুযোগ নেই। সংক্রমণ ও মৃত্যু যেন নতুন ট্টেজেডি বয়ে নিয়ে না আসে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান জানান তিনি

আজ শনিবার সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি বলেন, করোনা পরবর্তী অর্থনৈতিক বাস্তবতায় সময়ের চাহিদার সাথে সংগতি রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী পদক্ষেপ প্রসংশার দাবিদার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঈদের প্রাক্কালে ঘুর্ণিঝড় পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় উপদ্রুত এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

ওবায়দুল কাদের বলেন, দুর্যোগের অমানিশায় মানবতার বাতিঘর শেখ হাসিনা আপনাদের সাথে রয়েছে, সাহস ও মনোবল নিয়ে করোনা মোকাবেলা করতে হবে।

করোনার এই সংকটকালে দেশের উন্নয়ন কার্যক্রম বন্ধ রয়েছে গণমাধ্যমে এমন প্রতিবেদনের জবাবে সেতুমন্ত্রী বলেন,পদ্মাসেতুসহ দেশের অন্যান্য মেগা প্রকল্পের কাজ চলমান আছে।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৩ মে, ২০২০, ৯:৫৭ পিএম says : 0
    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখানে নেত্রী হাসিনাকে বলেছেন মানবতার বাতিঘর এটা খুবই সত্য কথা। তিনি বলেছেন সরকারের মেগা প্রকল্প পদ্মাসেতুসহ অনান্য প্রকল্প চলমান এটা অবশ্যই আমদের জন্যে ভাল খবর। তবে তিনি সবচেয়ে মূল্যবান কথা বলেছেন সেটা হচ্ছে মানুষ আইন অমান্য করার জন্যে পুলিশকে ফাঁকি দিতে পারবে কিন্তু মৃত্যু বা করোনা সংক্রামণকে ফাঁকি দিতে পারবেনা। সেজন্য ওবায়দুল কাদের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন তারা যেন পুলিশকে ফাঁকি দিয়ে সরকারের নির্দেশ অমান্য না করেন। আল্লাহ্ আমাকে সহ আমাদের দেশের সকল মানুষকে প্রকৃত শিক্ষিত হবার যোগ্যতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ