Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

গোপালগঞ্জে ঢাকা ফেরত ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ২:৫২ পিএম

গোপালগঞ্জে করোনায় নতুন করে ঢাকা ফেরত ৫ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১২৩ জনে। এরমধ্যে ৪৯ জন সুস্থ্য হয়েছেন। ১ জান মারা গেছেন। আক্রান্ত ৭৩ জন বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।
গোপালগঞ্জের সিভিলসার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আজ শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ২৪ ঘন্টায় কোটালীপাড়া উপজেলায় ৫ জন আক্রান্ত হয়েছে। এরা সবাই ঢাকা থেকে কোটালীপাড়া এসেছে। আক্রান্তদের কোটালীপাড়া আইসোলেশন ওয়ার্ডে রাখা হরেয়ছে। তাদের বাড়িঘর অকডাউন করা হয়েছে। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।
সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ আরো জানান, এ পর্যন্ত কাশিয়ানী উপজেলায় ১ চিকিৎসক ৩০ জন, মুকসুদপুরে চিকিৎসক ও পুলিশসহ ২৬ জন, গোপালগঞ্জ সদরে ২ চিকিৎসক সহ ২১ জন, কোটালীপাড়ায় এক চিকিৎসক ও ২ নার্স সহ ২৭ জন ও টুঙ্গিপাড়ায় ২২ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। ঢাকা,নারায়নগঞ্জ ও গাজীপুর ফেরতরাই বেশি আক্রান্ত হচ্ছেন বলে সিভিলসার্জন জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ