Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অনলাইনে প্রকাশ পেল ‘গুলাবো সিতাবো’ ছবির ট্রেইলার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ২:৫৩ পিএম

ভারত জুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে দেশের সব প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে। সেকারণেই অনলাইন প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত ছবি ´গুলাবো সিতাবো´। এতে প্রথমবারের মতো অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা একসঙ্গে অভিনয় করেছেন।

কমেডি ধাচের ছবিটি পরিচালনা করেছেন সুজিত সরকার। এর চিত্রনাট্য লিখেছে জুহি চতুর্বেদী। ছবিটি ১৭ এপ্রিল দেশব্যাপী মুক্তির কথা থাকলেও লকডাউনের কারণে সেটি সম্ভব হয়নি। আর তাই ডিজিটাল প্রিমিয়ারের মতো সিদ্ধান্ত নিতে হয় সিনেমার নির্মাতাকে। আগামী ১২ জুন অ্যামাজন প্রাইমে দেখা যাবে ´গুলাবো সিতাবো´।

অনলাইনে ছবির মুক্তি নিয়ে পরিচালক সুজিত সরকার বলেন, ভারতে বিনোদনের জন্য নতুন এক যুগের সূচনা হলো। আমি অত্যন্ত আনন্দিত যে বিশ্বব্যাপী জুড়ে থাকা সিনেমাপ্রেমীরা আমাদের ছবিটা দেখতে পাবেন।

তিনি এও বলেন, ´গুলাবো সিতাবো´ আদ্যোপান্ত ভিন্ন স্বাদের কমেডি সিনেমা। যা পরিবারের সবার সঙ্গে দেখতে পাবেন দর্শকরা।

লখনউয়ের এক হাভেলিকে কেন্দ্র করে গড়ে উঠেছে সিনেমার গল্পটি। হাভেলির নাম ফাতিমা মহল। যার মালিক মির্জা। এই চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। অন্যদিকে মির্জার ভাড়াটিয়া বাঙ্কের চরিত্রে দেখা মিলবে আয়ুষ্মান খুরানার।

‘গুলাবো সিতাবো’র ট্রেইলার দেখতে এখানে ক্লিক করুন।

ভিডিও লিংক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা
আরও পড়ুন