Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

সিদ্ধিরগঞ্জে শ্বাসরোধ করে যুবককে হত্যা

সিদ্ধিরগঞ্জ (নারায়নগঞ্জ) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৩:১৩ পিএম

সিদ্ধিরগঞ্জে হানিফ (৩৫) নামে এক যুবককে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে । সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোড এলাকার নিহতের নিজ ঘর থেকে গতকাল শনিবার সকালে লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে । হানিফের পিতার নাম গনি ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া থানার ওসি (তদন্ত) আজিজুল হক বলেছেন, নিহত হানিফকে গত রাতের কোন এক সময় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশের গালে আঁচড়ের দাগ এবং গলায় কালচে দাগ দেখাগেছ। বিছানার উপর লাশ পড়েছিল। আমরা খবর পেয়ে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। খুনিদের সনাক্ত ও গ্রেফতারে জোর তৎপরতা শুরু করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছে, হানিফরা তিন ভাই, এক বোন। ভাইয়েরা তরকারি বিক্রি করে। নিহত হানিফ ইলেক্ট্রিক কাজ এবং পাশাপাশি তরকারি বিক্রি করত। সে সবার সাথে ভাল আচরন করত। তবে পরিবারে বাবা,ভাইদের মাঝে ঝগড়া হত প্রায়ই। হানিফ ১০/১২ বছর আগে বিয়ে করেছিল কিন্তু তাদের সংসার টিকেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ