Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ ও গুচ্ছগ্রামে পল্লী বিদ্যূৎ সংযোগের উদ্বোধন

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৩:৫৮ পিএম

সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ এবং গুচ্ছগ্রামের ১০২ টি ঘরে বিদ্যূৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসন গতকাল শনিবার (২৩ মে) দুপুরে খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্পের কমিউনিটি সেন্টার চত্বরে পল্লী বিদ্যূৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নীলফামারী জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার মোহাম্মদ নাহিদ হাসান, রংপুর পল্লী বিদ্যূৎ সমিতি-২ এর তারাগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল হক, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আল হেলাল চৌধুরী প্রমূখ। পুরো উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
পরে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী সুইচ অন করে বিদ্যূৎ সংযোগের শুভ উদ্বোধন করেন। শেষে সৈয়দপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বোতলাগাড়ী ইউনিয়নের ইউনিয়ন ভুমি সহকারি কর্মকর্তা এস. এম. আমজাদ হোসেন, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার রিপন কুমার প্রামানিক, সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. আব্দুল মোতালেব, মো. আবু সাঈদ ও মো. নুরন্নবী সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্প-২এ মোট ৮৫টি পরিবার এবং খোর্দ্দ বোতলাগাড়ী গুচ্ছগ্রাম-৩ এ ২৪টি সুবিধাভোগী পরিবার বসবাস করছেন। উল্লিখিত আশ্রয়ণ ও গুচ্ছগ্রামে প্রথম পর্যায়ে ১০২টি ঘরে বিদ্যূৎ সংযোগ প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ