Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় মৃত ২০ জনের বিষয়ে যা জানানো হয়েছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৫:১১ পিএম

গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে ২০ জনের মৃত্যু হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মোট ৪৫২ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিদের মধ্যে ১৬ জন পুরুষ ও ৮ জন নারী।

গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের বয়স ভিত্তিক পরিসংখ্যান হলো, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ১ জন, ৬১ থেকে ৭০ এর মধ্যে ৩ জন, ৫১ থেকে ৬০ এর মধ্যে ৮ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৩ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ৩ জন এবং ২১ থেকে ৩০ বছরের মধ্যে ২ জন। মৃতদের মধ্যে ১৫ জন হাসপাতালে ও ৪ জন বাড়িতে মৃত্যুবরণ করেছেন এবং ১ জন মৃত অবস্থায় হাসপাতালে এসেছেন।

এদিকে, দেশে গত ২৪ ঘণ্টায় ১৮৭৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এছাড়া মারা গেছেন আরও ২০ জন। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা ৪৫২ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩২ হাজার ৭৮ জন। ২৪ ঘণ্টা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯৬ জন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬ হাজার ৪৮৬ জন।

আজ শনিবার (২৩ মে) দুপুরে করোনার সর্বশেষ অবস্থা নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. নাসিমা সুলতানা।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন