Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

রাজাপুর থেকে ১৩দিন আগে অপহৃত যুবক অচেতন অবস্থায় মঠবাড়িয়া থেকে উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৫:৩১ পিএম

ঝালকাঠিীর রাজাপুর থেকে অপহরনের ১৩দিন পর মোঃ জহিরুল ইসলাম মোল্লা (২৩) নামের এক যুবকে পিরোজপুরের মঠবাড়িয়ার বাবুরহাট বাজার এলাকা থেকে শনিবার দুপুরে থানা পুলিশ উদ্ধার করেছে। উদ্ধারকৃত ওই যুবক ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার চল্লিশ কাহনিয়া গ্রামের মোঃ ইউসুফ আলী মোল্লার ছেলে।
অপহরনের পর উদ্ধার হওয়া ওই যুবকের পিতা মোঃ ইউসুফ আলী মোল্লা বাদী হয়ে গত ১২ মে ৮জন নামীয় ও আরো ৪/৫ জনকে অজ্ঞাত করে রাজাপুর থানায় অপহরনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, ওই যুবককে গত ১০ মে দুপুরে তার বন্ধু মুন্না, মো. সৈকত, সুপ্যাক, মো. কালাম, মো.তুহিন, রবিন, হাবিবুল্লাহ ও তাওহীদ সহ তার ৮ ও আরো ৪/৫ জন অজ্ঞাত সহ ১২/১৩ জন কথা আছে বলে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে ওই দিন বিকাল সাড়ে ৩টার দিকে তাদের বন্ধু সুপ্যাক তার ব্যবহৃত (০১৭৩৫৫৭১৬৮৬)নম্বার থেকে তার কন্যা (বাদী) মোসাম্মাৎ সালমা জাহানের ব্যবহৃত মুঠো ফোনে(০১৩০৯৩৫৩৫৪২)ফোন দিয়ে তাহাদের বিকাশ নাম্বারে (০১৭২৭৭২৫৫৮৫) ১০হাজার টাকা পাঠিয়ে দিতে বলেন। আর ওই টাকা না দিলে তার ছেলেকে খুন করা হবে বলে জানান।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.মো. মাসুদুজ্জামান জানান, অপহৃত ওই যুবককে শনিবার উপজেলার সাপলেজা ইউনিয়নের বাবুর হাট বাজারের এনায়েতের ডেকারেটরের সামেনে অচেতন অবস্থায় দেখতে পেয়ে স্থাণীয়রা থানা পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে ঝালকাঠি জেলার রাজাপুর থানায় হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত

২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ