Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজাপুরে পানিতে ডুবে শিশু ও বিদ্যুত স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু!!

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৫:৫৩ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলায় রাজাপুর সদর ইউনিয়নের পূর্বফুলহার গ্রামে পুকুরের পানিতে ডুবে তামান্ন আক্তার নামে (৪)বছরের শিশু ও উপজেলার সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠি বিদ্যুত স্পৃষ্ট হয়ে হয়ে বাপ্পি দাস নামে (৩৫) যুবকের মৃত্যু হয়েছে। নিহত তামান্না আক্তার উপজেলা সদর ইউনিয়নের বড়কৈবর্তখালী গ্রামের ট্রাক চালক মোঃ আলমগীর হোসেন মৃধার কন্যা। বাপ্পি উপজেলার নৈকাঠি গ্রামের শুনু দাস এর পুত্র। রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে উভয়ের লাশ উদ্ধার করেছে।

নিহত তামান্নার নানা আঃছোমেদ জানায়, তার মেয়ে-জামাইয়ের মধ্যে দীর্ঘদিন থেকে সম্পর্ক খারাপ থাকায় তার মেয়ে হাসিনুর বেগম বাবার বাড়িতেই থাকে। ঘটনার দিন আজ শনিবার সকালে হাসিনুর তার মেয়ে তামান্নাকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করে। পরে ঘরের পাশেই পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করে।

অপরদিকে নিহত বাপ্পির বাবা শুনু দাস জানায়, বাপ্পি শুক্রবার সন্ধ্যা রাতে তার ইজিবাইকে চার্জ দিতে বিদ্যুৎ সংযোগ লাগিয়ে মাছ ধরতে মাঠে যায়। মাছ নিয়ে সেহেরির সময় বাপ্পি তার ইজিবাইকে চার্জ নিচ্ছে কিনা দেখতে যায়। এতে সে বিদ্যুত স্পৃষ্ট হয়। পরিবারের লোকজন রাতেই বাপ্পিকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বাপ্পিকে মৃত ঘোষনা করে।

রাজাপুর থানা ডিউটি অফিসার কিছুক্ষন পূর্বে মুঠো ফোনে জানান, কোন অভিযোগ না থাকায় বাপ্পির লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু তামান্নার লাশ উদ্ধার করে ঝালকাঠি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজাপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ