Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ব্যবসায়ী খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৬:০৩ পিএম

নগরীর ইপিজেড থানা এলাকার কাপড় ব্যবসায়ী মাহফুজুর রহমান (২৪) খুনের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হয়েছে বলে জানান পুলিশ কমর্কতারা। তিন আসামি খুনের বর্ণনা দিয়ে জবানবন্দি দিয়েছে।

গত ২ মে ইপিজেড থানার নিউমুরিংয়ের শাহীনশাহ টাওয়ারের পাশে দোতলা বিল্ডিংয়ে মাহফুজুর রহমানের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ইপিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের হয়।
নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মো. ইয়াসিন (২০), মো. হৃদয় (২৬), মো. সজীব (৩২) গ্রেফতার করে পুলিশ।

স্বীকারোক্তিতে আসামিরা জানায়, আসামি মো. হৃদয় গত ২৮ এপ্রিল নিহত মাহফুজুর রহমানের কাপড়ের দোকানে কাপড় কিনতে গেলে কথা কাটাকাটি হয়। বিয়ষটি বাসায় গিয়ে সে অপর আসমি ইয়াছিন ও সজীবকে জানায়। পরে তারা পরিকল্পনা করে মাহফুজকে হত্যা করার। গত ১ মে রাতে তারা মাহফুজের দোকানে গিয়ে মাহফুজকে লাথি দিয়ে ঘুম থেকে তুলে। তারপর তার হাত পা চেপে ধরে। একপর্যায়ে মাহফুজ অজ্ঞান হয়ে গেলে তার হাত পা বেঁধে দোকানের পাশে কলাপসিবল গেইটের সাথে ঝুলিয়ে দেয় তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে

১৯ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন