Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ শাওয়াল ১৪৪১ হিজরী

স্বাস্থ্যকর্মীদের জন্য গান গাইলেন মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৬:২৭ পিএম

মহামারি করোনা ভাইরাসের আতঙ্কে সবাই যখন ঘরবন্দি, ঠিক সেই মুহূর্তে সামনের সারিতে দাঁড়িয়ে লড়ে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। ইতোমধ্যে তাঁদের কাজে উৎসাহ যোগাতে নানা ধরনের পদক্ষেপ নিয়েছেন অনেকেই। এবার করোনা যোদ্ধাদের উৎসর্গ করে গান গাইলেন মাধুরী দীক্ষিত।

´ক্যান্ডেল´ শিরোনামের গানটি লকডাউনের দিনে সবার মনে অনুপ্রেরণা জোগাবে। সম্প্রতি গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে।

মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে গান গাইছেন মাধুরী। সেখানে সারা বিশ্বের নানা প্রান্তের স্বাস্থ্যকর্মীদের ছবি জুড়ে দেওয়ার পাশাপাশি রয়েছে লকডাউনের কিছু স্থিরচিত্রও।

ভিডিওর শেষ অংশে একটি বার্তা দেওয়া হয়েছে, গানটি সকল করোনা যোদ্ধাদের উৎসর্গ করা হলো। তারাই প্রকৃত হিরো। কঠিন সময়ে আমাদের আরও শক্তিশালী হওয়া দরকার।

গানটি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে মাধুরী লিখেছেন, ´ক্যান্ডেল´-এর জন্য আমি খুব খুশি, উদ্দীপ্ত এবং কিছুটা নার্ভাস। এটা আমার গাওয়া প্রথম গান। আশা করিছি, সবাই উপভোগ করবেন।

এর আগে নিজের ৫০ তম জন্মদিনে প্রথমবার গান গাওয়ার অনুভূতি জানিয়েছিলেন তিনি। তখন গানটির কিছু স্থিরচিত্রও প্রকাশ করেন এই চিত্রতারকা। এবার পুরো গানের ভিডিওটি হাতে পেয়ে বেশ উচ্ছ্বসিত নায়িকার ভক্তরা।

গানটি শুনতে এখানে ক্লিক করুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ