Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

মালাইকাকে ওয়াইন ছেড়ে জুস খাওয়ার পরামর্শ দিলেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৭:১৮ পিএম

লকডাউনের জেরে সাধারণ থেকে শোবিজ তারকা ঘরবন্দি সবাই। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় তাদের কর্মকাণ্ডের ছবি শেয়ার করছেন অনেকেই। কাজ না থাকায় অবসরে আছেন নবাব পরিবারের বধূ কারিনা কাপুর খানও। নিজের মনকে প্রফুল্ল রাখতে নানা কারণে সোশ্যাল মিডিয়ায় হাজির হচ্ছেন বেবো।

এবার কারিনার দেখানো পথে পা বাড়ালেন আরেক বলি অভিনেত্রী মালাইকা আরোরা। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে একটি পোস্ট শেয়ার করেন তিনি। সেখানে লিখেছেন, "বেবো, তোমার কথায় আমি জিমের পোশাক ছেড়ে গরমের আরামদায়ক কাফতান পড়েছি। চুল ড্রাই না করে এলোমেলো রেখেছি এবং কোনও মেপআপ নিচ্ছি না।" এই পোস্টের কমেন্টে প্রসংশা করে কারিনা লেখেন, এবার ওয়াইন ছেড়ে জুস খাওয়ার অভ্যাস কর।

তাদের দু´জনের এমন খোলামেলা কথাবার্তা মুহুর্তেই নেট জনতার নজরে আসে। এতে অনেকেই ভাবছেন মালাইকার বর্তমান প্রেমিকের সূত্রে কারিনা তার পরিবারের একজন। আর সে কারণেই বেবোর কথা শুনে নিজেকে বদলানোর চেষ্টা করছেন অর্জুনের প্রেমিকা।

এদিকে করোনা থেকে রেহাই পেতে কোয়ারেন্টিনে আছেন কারিনা কাপুর। তার সঙ্গে রয়েছেন স্বামী ও অভিনেতা সাইফ আলী এবং পুত্র তৈমুর আলী খান। অন্যদিকে নিজের বাসায় স্বেচ্ছাবন্দি আছেন মালাইকা। তবে বলিউডের বাতাসে ঘুরে বেড়াচ্ছে লকডাউনের দিনে তার সঙ্গে প্রেমিক অর্জুন কাপুরও থাকছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ