Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বেঁচে আছেন সত্তর দশকের জনপ্রিয় অভিনেত্রী মুমতাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৮:০৪ পিএম

গেল কয়েকদিনে একের পর এক মৃত্যুর সংবাদে বলিউড শোকাগ্রস্থ। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় বর্ষীয়ান অভিনেত্রী মুমতাজের মৃত্যুর খবর রটেছে। আর এমন খবরে প্রকাশ্যে আসতেই ক্যামেরার সামনে হাজির হলেন সত্তর দশকের জনপ্রিয় নায়িকা।

নিজের মৃত্যুর খবরের গুজব উড়িয়ে দিলেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি মেয়ে তানিয়া মাধবনির ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ওই খবর ভূয়া বললেন ´নাগিন´ খ্যাত চিত্রনায়িকা।

এক ভিডিওতে বার্তায় মুমতাজ বলেন, "আমার সমস্ত ভক্তকে আমি ভালোবাসি। আমি মারা যায়নি। বেঁচে আছি। সবাই বলে ঠিকই, কিন্তু আমি মোটেও বয়স্ক নই। আপনাদের আশীর্বাদে আমি এখনও সুন্দর আছি।"

এর কিছুসময় পরে অভিনেত্রীর মেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, "মায়ের পক্ষ থেকে তাঁর ভক্তদের জন্য বার্তা! কিছু সংবাদমাধ্যম আবারও তাঁর মৃত্যুর খবর ছড়িয়েছে, যেটি একেবারেই সত্য নয়। তিনি পুরোপুরি সুস্থ আছেন, ভালো আছেন।

এদিকে দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। হয়তো সেকারণে তাঁকে বৃদ্ধ-ক্লান্ত দেখায়। ৭৩ বছর বয়সেও তিনি সুস্থ, খুশি ও অনবদ্য রয়েছেন। দয়া করে উনাকে এসব থেকে রেহাই দিন। যোগ করে বলেন অভিনেত্রীর মেয়ে।

সত্তর এর দশকে বড় পর্দায় আবির্ভাব ঘটে অভিনেত্রী মুমতাজের। তাঁর অতিনীত উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ‘মেলা’, ‘অপরাধ’, ‘নাগিন’, ‘ব্রহ্মচারি’, ‘রাম অউর শ্যাম’, ‘দো রাস্তে আর কি কসম’ এবং ‘খিলোনা’-র মতো ব্যবসাসফল ছবিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন