Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে বৃদ্ধাসহ ৪ জনের করোনা শনাক্ত, চিকিৎসকসহ ১১ জনের করোনা জয়

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৮:২৮ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আজ শনিবার বিকালে নতুন করে বৃদ্ধাসহ ৪ জনের করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন সাবেক ইউপি চেয়ারম্যানসহ ১১ জন। সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য র্কমর্কতা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রশুনিয়া ইউনিয়নের সন্তোষপাড়া গ্রামের ৭২ বছরের নারাী ও ৩৩, ২৫ বছর বয়সের দুই পুরুষ এবং বালুচর ইউনিয়নের ৫৭ বছরের ১ ইউপি সদস্যসহ ৪ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে । এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৫ জন ।

এদিকে, আজ করোনা আক্রান্ত থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন । এ নিয়ে এ উপজেলায় মোট ৪৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক, ৪ জন নার্স. লতব্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাফেজ মো.ফজলুল হক, সিরাজদিখান থানা ডিএসবির আবুল বাসার ,একজন নার্সের স্বামী এবং পল্লি বিদ্যুৎ অফিসের ৩ জন কর্মকর্তা আজ সুস্থ্য হয়ে বাসায় ফিরেছেন। দুই দফায় নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে তারা করোনা মুক্ত বলে জানানো হয় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য র্কমর্কতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ