Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

দক্ষিনী পরিচালক পুরী জগন্নাথের সিনেমায় সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৯:২০ পিএম

আসন্ন ঈদ উপলক্ষে সালমান খানের বিগ বাজেটের ছবি ´রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই´ ছবিটি দেশব্যাপী মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু এবারের ঈদে কোনও ছবি প্রেক্ষাগৃহে আসছে না। যার কারণ ইতোমধ্যে সবারই জানা। লকডাউন পরিস্থিতি একবার কেটে গেলেই বিশেষ দিনে ছবিটি মুক্তি দিবেন অভিনেতা।

তবে চমকপ্রদ তথ্য হলো- দক্ষিণী সিনেমার পরিচালক পুরী জগন্নাথের পরবর্তী সিনেমায় দেখা যাবে বলিউড ভাইজান সালমান খানকে।

প্যান ইন্ডিয়া প্রকল্পের বিষয়টি নিয়ে সালমানের সঙ্গে পরিচালকের আলোচনা হয়েছে। পাশাপাশি ছবির চিত্রনাট্যও অভিনেতার কাছে বর্ণনা করেছেন বলে জানা গেছে।

এর আগে চলচ্চিত্র নির্মাতা জগ্ননাথ বলিউডের বিগ বিকে নিয়ে নির্মাণ করেছিলেন ´বুড্ডা হোগা তেরি বাপ´। ছবিটি বক্স অফিসে বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। সেই ধারাবাহিকতায় দক্ষিণী পরিচালক তার পরবর্তী পরিকল্পনার কথা আগেভাগেই ভেবে রেখেছেন।

জানা গিয়েছে, সালমান স্ক্রিপ্টটি মনোযোগ সহকারে শুনেছেন এবং লকডাউন উঠে গেলেই তিনি পরিচালকের সঙ্গে দেখা করবেন। ছবিটির গল্প বীরত্বের চাদরে মোড়ানো। হয়তো নতুন ধামাকার জন্য সালমান ভক্তদের আরো বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে।

এদিকে, ´রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই´ ছবির কিছু অংশের শুটিং এখনও বাকি রয়েছে। শোনা যাচ্ছে, অভিনেতা তার প্যানভেলের ফার্ম হাউসে একটি দৃশ্যের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং সেটির জন্য কঠোর পরিশ্রম করছেন। ছবিতে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন