Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিরলে প্রথম করোনা বিজয়ী নারী সালেহা আক্তারকে ফুলের শুভেচ্ছা

বিরল (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ১:২২ পিএম

দিনাজপুরের বিরল উপজেলার প্রথম করোনা বিজয়ী নারী সালেহা আক্তার (৩৫)। তিনি বিরল উপজেলার চক কাঞ্চন বাইসা পাড়া এলাকার বাসিন্দা এবং বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মী হিসাবে কর্মরত আছেন।

গত ০৮/০৫/২০২০ ইং তারিখে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষা করে তার কোভিট-১৯ পজেটিভ আসে। এরপর তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে বিরল উপজেলা স্বাস্থ্য প্রশাসনের তত্ববোধানে চিকিৎসা নিচ্ছিলেন । গত ১৮/০৫/২০২০ এবং ২০/০৫/২০২০ তারিখে তার সংগৃহীত নমুনার ফলাফল কোভিড-১৯ নেগেটিভ আসে। ফলে শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে তার বাসায় উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য প্রশাসনের পক্ষ থেকে করোনা মুক্তির সনদ পত্র, ফুলেল শুভেচ্ছা এবং সমাজসেবা অধিদপ্তেেরর পক্ষ থেকে উপহার সামগ্রী তাকে প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বৈশাখী, বিরল করোনা ফোকাল পারসন ডা. মো. সামিউল ইসলাম সবুজসহ প্রমূখ।

করোনা ফোকাল পার্সন ডা. মো. সামিউল ইসলাম সবুজ জানান, এ পর্যন্ত বিরল উপজেলার অধিবাসীদের মধ্যে মোট ১৫ জনের মধ্যে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে ২ জন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে এবং বাকি ১০ জন হোম আইসোলেশনে থেকে চিকিৎস্যা নিচ্ছেন। সুস্থ হয়েছেন ০১জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ