Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রকাশ্যে এলো মিঠুনের ছেলে নামাসির প্রথম ছবির পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ২:৫২ পিএম

বলিউড সুপারস্টার মিঠুন চক্রবর্তী। পাশাপাশি কলকাতার বাংলা ছবিতেও জনপ্রিয় তিনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল ছবিতে দেখা মিলেছে তার। তবে অভিমান করে দীর্ঘদিন ধরে রূপালী পর্দা থেকে নিজেকে গুটিয়ে রেখেছেন অভিনেতা।

তবে বাবার দেখানো পথেই পা বাড়ালেন অভিনেতার ছোট ছেলে নামাসি চক্রবর্তী। ´ব্যাড বয়´ শিরোনামের একটি ছবির মধ্য দিয়ে বি-টাউনে অভিষেক হতে যাচ্ছে তার। সম্প্রতি সেই ছবির পোস্টার প্রকাশ্যে এলো।

এই ছবিটি নির্মাণ করেছেন বলিউডের পরিচালক রাজকুমার সন্তোষী। এতে নামাসির বিপরীতে দেখা যাবে প্রযোজক সাজ্জাদ কুরেশির মেয়ে আমরিন কুরেশিকে। নামাসির মতো তারও বলিউডে ডেবিউ হতে চলেছে।

এদিকে গুরু মিঠুন চক্রবর্তীর ছেলের প্রথম ছবির পোস্টার নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করলেন সালমান খান। তিনি লিখেছেন, "তোমাদের জন্য শুভ কামনা। পোস্টারটি দারুণ হয়েছে।"

নতুন জুটির ছবির পোস্টার প্রকাশ্যে আসতেই হই পড়ে যায় নেট দুনিয়ায়। ইতোমধ্যে বলিউডে তাদেরকে নিয়ে চর্চাও শুরু হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ