Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেটে বাড়ছে করোনা বাডছে মৃত্যু, তবুও নেই হুঁশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৩:৪৩ পিএম

সিলেটে গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে শনাক্ত হলেন আরও ৩৫ জন। শুধু আক্রান্ত বৃদ্ধি নয়, ভয়ানক এই ভাইরাসটি সিলেটে কেড়ে নিচ্ছে নতুন নতুন প্রাণ। আজ রবিবার (২৪ মে) সকাল পর্যন্ত বিভাগে করোনায় ১৩ জন মারা গেছেন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় প্রতিবেদন অনুযায়ী- শনিবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৬০২ ছিলো। শনিবারের ৩৫ জনকে নিয়ে আজ (২৪ মে) সকাল ৮টা পর্যন্ত বিভাগে আক্রান্তের সংখ্যা ৬৩৭। এর মধ্যে সিলেট ২৯৪, হবিগঞ্জে ১৫৯, সুনামগঞ্জে ৯৫ ও মৌলভীবাজার ৮৯জন। হাসপাতালে ভর্তি আছেন ১৮৪ জন। তার মধ্যে সিলেটে ৫৯, হবিগঞ্জে ৮২, সুনামগঞ্জে ৪২ ও মৌলভীবাজারে ১জন।
এদিকে, বিভাগে করোনামুক্ত হয়ে আজ সকাল পর্যন্ত হাসপাতাল থেকে ইতোমধ্যে ১৬২ জন বাড়ি ফিরেছেন। এর মধ্যে সিলেটে ২৮, হবিগঞ্জে ৭৩, সুনামগঞ্জে ৫২ ও মৌলভীবাজারে ৯ জন।
এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে আজ সকাল পর্যন্ত হাসপাতাল থেকে ইতোমধ্যে বাড়ি ফিরেছেন ১৬২ জন। এর মধ্যে সিলেটে ২৮, সুনামগঞ্জে ৫২, হবিগঞ্জে ৭৩ ও মৌলভীবাজারে ৯ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সিলেট- সূত্র জানায়, গত ১০ মার্চ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১১৭৭৩ জনকে এবং ১০৪৯৩ জনকে কোয়ারেন্টিন থেকে দেয়া হয়েছে ছাত্রপত্র। বর্তমানে ১২৮০ জন অবস্থান করছেন হোম কোয়ারেন্টিনে। এর মধ্যে সিলেটে ৩৭১, সুনামগঞ্জে ৩৮৬, মৌলভীবাজারে ৩৪৮ ও হবিগঞ্জে ১৭৫ জন।
এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২৩৮ জন। এর মধ্যে সিলেটে ৭৭, সুনামগঞ্জে ২৯, হবিগঞ্জে ১১৯ ও মৌলভীবাজারে ১৩ জন। তারা চিকিৎসাধীন সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল ও কমপ্লেক্স গুলোতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ