Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবদল নেতা মাহবুবুল হাসান পিংকু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৭:৪৭ পিএম | আপডেট : ৭:৫৭ পিএম, ২৪ মে, ২০২০

করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা হতদরিদ্রদের মধ্যে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুবুল হাসান পিংকুর ব্যক্তিগত উদ্যোগে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ রোববার বিকেলে সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের মাদ্রাসা মাঠে ইউনিয়নের ৯টি ওর্য়াডের হতদরিদ্র পাচঁশত পরিবারের মাঝে ঈদ বস্ত ও খাদ্য সামগ্রী হিসেবে শাড়ি, লুঙ্গি, পোলাও চাউল, সেমাই, চিনি, তেল, মাস্ক ও সাবান বিতরণ করেন তিনি।
এসময় মাহবুবুল হাসান পিংকু ছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি´র কামরুল ইসলাম, জেলা যুবদলের সহ সভাপতি শহিদ মেম্বার, যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, শহর ছাত্রদলের সাবেক সভাপতি গাজি মাহবুব, জেলা যুবদল নেতা আমানউল্লাহ আমান, ইউনিয়ন বিএনপি নেতা দেলোয়ার হোসেন রমজান, জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, সহ সম্পাদক শহিদুল হক টুটুল, লালন সহ স্থানীয় বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ।
এসময় ইউনিয়নের পাচঁশত হতদরিদ্র প্রতিটি পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, পোলাও চাউল, সেমাই, চিনি, তেল, মাস্ক ও সাবান বিতরণ করা হয়।
উল্লেখ্য করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্রদের মাঝে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহবুবুল হাসান পিংকুর ব্যক্তিগত উদ্যোগে গত এক মাস যাবত সদর উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার কয়েক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছিলেন তার পক্ষ থেকে নেতাকর্মিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ