Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুরুতর অসুস্থ তাপসের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৯:৫২ পিএম

পটুয়াখালীর বাউফলে স্থানীয় সংসদ সদস্য ও মেয়র গ্রুপের মধ্যে সংঘর্ষে যুবলীগ কর্মী তাপসকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়। পরে রাত সাড়ে আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বলে নিশ্চিত করেছেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন। আরো জানান রাতে বাউফলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এবং পংকজকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায় দুপুর একটায় পৌরশহরের জেলা পরিষদের ডাকবাংলো সামনে বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জুয়েল এর পক্ষে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রচারের জন্য একটি তোরণ নির্মাণ করা হচ্ছিল।এ সময় স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজ গ্রুপের উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহিম ফারুকের নেতৃত্বে ৩০-৪০ জন নেতাকর্মী এসে তাতে বাধা দেয় ।খবর পেয়ে মেয়র জিয়াউল হক জুয়েল ঘটনাস্থলে আসলে ইব্রাহিম ফারুকের সাথে তার তর্কবিতর্ক হয় এ সময় উভয় পক্ষের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে । ঘণ্টা কালব্যাপী উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বাউফল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক হোসেন বাউফল থানায় উভয়পক্ষকে নিয়ে সমঝোতা বৈঠকে বসে। বৈঠক চলাকালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কালাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির মোল্লার নেতৃত্বে কালাইয়া থেকে ২০/৩০জন মোটরসাইকেলযোগে ডাকবাংলোর সামনে এসে জয়বাংলা স্লোগান দিয়ে তোরণের বাঁশের খুঁটি ভেঙ্গে ফেলে।এসময় মেয়র গ্রুপের নেতাকর্মীরা তাদেরকে ধাওয়া করলে তারা ডাকবাংলোর মধ্যে আশ্রয় নেয় এসময় সংসদ সদস্য গ্রুপের ছাত্রলীগ কর্মী তাপস ও পঙ্কজ আহত হয়। এরআগে ধাওয়া-পাল্টা ধাওয়ায় যুবলীগ কর্মী ইব্রাহিম বাউফল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ইউসুফ আহত হয়।
এদিকে তাপস মারা যাওয়ার পরে উপজেলা আওয়ামী লীগ আগামীকালকে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছেন বলে জানা গেছে।



 

Show all comments
  • ash ২৫ মে, ২০২০, ৪:৪১ এএম says : 0
    ALHAMDULILLA
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ২৫ মে, ২০২০, ৫:৫২ এএম says : 0
    বাউফলের দুই গ্রুফের প্রতিহিংসার রাজনীতি শেষ হবে কবে?আশা করি অচিরেই এর সমাপ্তি হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ