Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

নোয়াখালীতে ঈদ উল ফিতরের জামাতের প্রস্তুতি সম্পন্ন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ৯:৫৬ পিএম

নোয়াখালীর বিভিন্ন স্থানে ঈদ উল ফিতরের জামাতের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তবে বিভিন্ন মসজিদ কমিটি করোনাভাইরাসের কারনে মুসল্লিদের জন্য কিছু দিক নির্দেশনা দিয়েছেন।

জেলার প্রধান প্রধান জামে মসজিদ, ঈদগাঁহ ময়দান ও খানকা শরীফে সকালে সাড়ে ৮টা থেকে সকাল ৯টায় ঈদের জামাতের সময় নির্ধারণ করেছে। মসজিদ ও ঈদগাঁহে করোনা সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যবস্থা ছাড়াও আজ নামাজের পর মুসল্লিদের প্রতি আহবান জানানো হয়েছে।

এবারের প্রধান প্রধান জামাত অনুষ্ঠিত হবে নোয়াখালী পৌর ঈদগাঁহ ময়দান, নোয়াখালী জেলা জামে মসজিদ, লক্ষীনারায়নপুর ওসমান মোক্তার জামে মসজিদ, মাইজদী পৌর বাজার জামে মসজিদ, উজ¦লপুর জামে মসজিদ (গোদার মসজিদ), হরিনারায়নপুর বাজারে জামে মসজিদ, হরিনারায়নপুর ভেন্ডার মসজিদ, হরিনারায়নপুর ্আনোয়ারুল উলুম রশিদিয়া জামে মসজিদ, নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টার জামে মসজিদ, নোয়াখালী নতুন ও পূরাতন পুলিশ লাইন জামে মসজিদ, বায়তুন নূর জামে মসজিদ, বায়তুন মামুর জামে মসজিদ, দত্তেরহাট বাজার জামে মসজিদ, দত্তেরহাট খাদ্য গুদাম মসজিদ, পানি ্উন্নয়ন বোর্ড কলোনী জামে মসজিদ, উত্তর সোনাপুর কারামতিয়া কামিল মাদ্রাসা মসজিদ, সোনাপুর হযরত মাওলানা আবদুস সোবহান (বাড়ির হুজুর) জামে মসজিদ, বদরীপুর হযরত মাওলানা ইয়াকুব নূরী জামে মসজিদ, সোনাপুর টুকু বকসী জামে মসজিদ, সোনাপুর নতুন বাজার জামে মসজিদ, পূর্ব মহব্বতপুর জামে মসজিদ, কালিতারা বাজার হাজী রেনু মিয়া জামে মসজিদ, কিশোরগঞ্জ হাজী চাঁন মিয়া জামে মসজিদ, হায়দর মিয়ার হাট বাশি খোন্দকার জামে মসজিদ, নরোত্তমপুর চনখোলা হুজুর জামে মসজিদ, বেগমগঞ্জ হযরত হাফেজ মহিউদ্দিন মাজার শরীফ জামে মসজিদ, চৌমুহনী বাজার জামে মসজিদ, বজরা শাহী মসজিদ প্রমুখ। এছাড়া প্রতিটি উপজেলায় সকল ঈদগাঁহ ও জামে মসজিদগুলোতে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন