Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও দুইজন আহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মে, ২০২০, ১১:১৫ পিএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের নগর জলফৈ এলাকায় আজ রবিবার (২৪.০৫.২০২০)দুপুর দেড়টায় বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে এক মোটর সাইকেল আরোহী নিহত ও দুইজন আহত হযেছে। নিহত চালকের নাম আজিম উদ্দিন। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার সরকার পাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান, ভাড়ায় চালিত একটি মোটর সাইকেল(ঢাকা মেট্রো-ল-১৩-৪১৯৩) সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ঢাকার জিরানী বাজার যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নগর জলফৈই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে ৩ জন মারাত্বকভাবে আহত হয়। সংবাদ পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম ৩ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যম্বুলেন্স যোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেলের চালককে মৃত ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটর সাইকেল


আরও
আরও পড়ুন