Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

গরিব-মেধাবী শিক্ষার্থীদের পাশে সাবেক শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ২:১৪ এএম

মানুষের জন্যে, মানুষের প্রয়োজনে ও মানুষের পাশে এই শ্লোগানকে সামনে রেখে নোয়াখালীর বেগমগঞ্জের চন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা দেশের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছে অত্র বিদ্যালয়ের বর্তমানে অধ্যায়নরত গরীব-মেধাবী শিক্ষার্থীদের পাশে। এই বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র (এসএসসি -২০০০) তুষার মজুমদার এর সাথে কথা বলে জানা যায়, সাহায্যের অংশ হিসেবে বিদ্যালয়ে অধ্যয়নরত ৪০০ গরিব-মেধাবী শিক্ষার্থীদের পরিবারের কাছে উপহার হিসাবে ১২০০ টাকা পৌঁছে দেয়া হয়। এছাড়া বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মৃত বাহার স্যার ও কর্মচারী মো. মুন্সিকে উপহার হিসেবে টাকা দেওয়া হয়। এই মহতী উদ্যোগে পাশে দাঁড়িয়েছে উক্ত বিদ্যালয়ের দেশ ও বিদেশে চাকরিরত প্রাক্তন শিক্ষার্থীরা।
মহতী এই উদ্যোগে এগিয়ে আসার জন্য বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গোবিন্দ্র চন্দ্র বৈষ্ণব বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। ত্রাণ কার্যক্রম বিতরণে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক জহিরুল ইসলাম রতন, জহিরুল ইসলাম রনি সাইফুল ইসলাম। এ মহতী উদ্যোগে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রত্নেশ্বর নাথ, মোহাম্মদ মহসিন, তুষার মজুমদার, মাসুদ আলম, শেখ মুজিবুর রহমান, মো. আনোয়ার কবির রোমন, আকরাম হোসেন রনি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন