Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঈদের শুভেচ্ছা জানালেন ওজিল-পগবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৫:৩৩ পিএম

সারাবিশ্বে মুসলিমদের সবচেয়ে সব ধর্মীয় উৎসব ঈদুল ফিতর সময়ের ব্যবধানে পালিত হয়েছে। এই উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ব ফুটবলের তারকা খেলোয়াড় ওজিল ও পগবা। দুইজনই বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন।

ফ্রান্সের হয়ে রাশিয়া বিশ্বকাপজয়ী ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার পল পগবা দু’টি ঈদের কার্ড পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বের সব মুসলিমদের ঈদ মোবারক।’

রমজানের রোজার শেষে সোমবার (২৫ মে) পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। তবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে এবারের ঈদে নেই আনন্দের আমেজ। কঠিন এই সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বের সব মুসলিমকে ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি নিরাপদে থেকে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন মেসুত ওজিল।

জার্মানির সাবেক মিডফিল্ডার আর্সেনালের জার্সি গায়ে নিজের মোনাজাতের এক কার্টুন ছবি পোস্ট করে তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ‘বিশ্বের সকল মুসলিমদের ঈদের শুভেচ্ছা। আল্লাহ আপনাদের সবাইকে মঙ্গল করুক এবং এই কঠিন সময়ে পথ প্রদর্শন করুক। নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।’



 

Show all comments
  • জাকির হোসেন আরমান ২৭ মে, ২০২০, ৯:৪৩ পিএম says : 0
    দু, জনেই ভাল মানের খেলোয়ার। দুজন মুসলিম খেলোয়ার , তাদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন