Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঢালিউড তারকাদের ভিন্ন ধর্মী ঈদ আয়োজন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৮:৫৫ পিএম | আপডেট : ৯:২৯ পিএম, ২৫ মে, ২০২০

বিগত ঈদগুলোর মতো এবারের ঈদটি উদযাপন করতে পারছেন না কেউ। নিজের এবং পরিবারের সুরক্ষা নিশ্চিতে ঘরবন্দি সবাই। আর সে কারণে ঘরে বসেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন দেশবাসী।

অন্য সবার মতো ঘরে আটকা পড়েছেন শোবিজ তারকারাও। তাইতো ভক্তদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করছেন ভিন্ন ভাবে। কেউ ভিডিও বার্তা কেউবা আবার ফেসবুক লাইভে যুক্ত হয়ে ভক্তদের সঙ্গে আড্ডায় মেতেছেন।

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি ছবি শেয়ার করেছেন। ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে খান সাহেব লিখেছেন, ‘ঈদ মোবারক’। নাকে ও মুখে রুমাল পেচিয়ে লাল রঙের শেরওয়ানিতে ফেসবুক পেজে ভক্তদের সামনে হাজির হয়েছেন শাকিব।

লকডাউনের ঈদে পরিবারের সঙ্গে আছেন অভিনেত্রী আজমেরী হক বাধন। এই দিনে তিনি বাবা-মা এবং একমাত্র মেয়ের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভও। ফেসবুকে তিনি একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, নীল রঙের পাঞ্জাবি এবং ডোরকাটা হলুদ রঙের প্যান্ট পরে মাথা নিচু করে আছেন। ক্যাপশনে ঈদ মোবারক লিখে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

একমাত্র মেয়ে আয়রাকে সঙ্গে নিয়ে ছবি তুলে সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার দিয়েছেন অভিনেতা-গায়ক তাহসান খান। তিনিও সবাইকে ঈদের শুভেচ্ছা জানাতেও ভুল করেননি।

দীর্ঘদিন ধরে কোয়ারেন্টিনে আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ঈদের দিন ঘরে বসে ফেসবুক লাইভে এসে সবার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন এই চিত্রতারকা।এছাড়াও স্ত্রীর মেহেদী মাখা হাতের ছবি তুলে ফেসবুকে প্রকাশ করতেও দেখা গিয়েছে সিয়ামকে।

অন্যান্যদের মতো ভিডিও বার্তার মাধ্যমে ভক্তদের সামনে হাজির হয়েছেন চিত্রনায়ক আমিন খানও। ভিডিওতে সবাইকে নিরাপদ থেকে ঈদ উদযাপনের জন্য অনুরোধ করেন তিনি।

এছাড়া রিয়াজ, অপু বিশ্বাস, ইমন, নিরব, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, নুসরাত ফারিয়া, মিশা সওদাগর, নিপুনসহ অসংখ্য শোবিজ তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।



 

Show all comments
  • Mohammed Jan ২৬ মে, ২০২০, ৭:২২ এএম says : 0
    মারিয়া নুরের খবর নাই কেন ? এরা সবাই show business এ best কিন্ত মারিয়া নুর is best in all business
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন