Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ঈদ উপলক্ষে এক হলেন অপূর্ব-অদিতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ৯:২৭ পিএম

ক'দিন আগেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও স্ত্রী নাজিয়া হাসান অদিতির বিবাহ বিচ্ছেদ হয়েছে। এর মধ্য দিয়ে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন এই দম্পতি। সপ্তাহ না পেরুতেই ঈদ উপলক্ষে তারা আবারও এক হতে যাচ্ছেন। তবে সেটি বাস্তব জীবনে নয়, এটা শুধু নাটকে।

অভিনেতার সাবেক স্ত্রী অদিতি চিত্রনাট্য লিখতেন। ইতোমধ্যে তার লেখা গল্পে বেশকিছু নাটকও নির্মিত হয়েছে। সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও তার গল্পের নায়ক হয়েছেন অপূর্ব। নাটকটির নাম ‘রুদ্র আসবে বলে’। এতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী। নাটকটি পরিচালনা করেন মাহমুদুর রহমান হিমি।

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, চলতি বছরের শুরু নাটকের কাজটি করেছিলাম। মূলত ঈদের জন্যই নাটকটি তৈরী করা। ‘রুদ্র আসবে বলে’ ঈদের দিন চ্যানেল আইয়ে প্রচারিত হবে।

নাটকের গল্প প্রসঙ্গে হিমি জানান, একটি লাইব্রেরিতে ম্যানেজার থাকেন অপূর্ব৷ সেখানে বই কিনতে আসেন মেহজাবিন। তারপর দুজনের মধ্যে দারুণ একটা সম্পর্ক হয়। সেটা প্রেম অবধি গড়ায়। ধনী-গরিবের একটা প্রেমের গল্প উঠে এসেছে ‘রুদ্র আসবে বলে’ নাটকটিতে।



 

Show all comments
  • Zahedul Islam ২৭ মে, ২০২০, ৬:৪১ এএম says : 0
    Natok is nim
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন