Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈদের নামাজ আদায়ে ধর্ম প্রতিমন্ত্রীর আন্তরিক ধন্যবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ১০:৫১ পিএম

সরকারি নির্দেশে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে আজ সোমবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ সারাদেশের মসজিদে অত্যন্ত সুশৃঙ্খলভাবে ঈদের নামাজ আদায় করায় সকল মুসল্লি, ইমাম, খতীব ও মসজিদ কমিটির কর্মকর্তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোটে শেখ মো. আব্দুল্লাহ।
এক বিবৃতিতে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে দেশের মানুষের সার্বিক স্বাস্থ্য নিরাপত্তা ও ঝুঁকির বিষয় বিবেচনা করে সরকার খোলা মাঠে বা ঈদগাহের পরিবর্তে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে মসজিদে মসজিদে ঈদের নামাজ আদায়ের জন্য নির্দেশনা জারি করেছিল। দেশে জনগণ এ বিষয়ে অত্যন্ত সচেতনতার সাথে আজ ঈদের নামাজ আদায় করায় আমরা মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া আদায় করছি। সাথে সাথে আল্লাহপাক বাংলাদেশসহ গোটা বিশ্ব থেকে এই প্রাণঘাতী মহামারী থেকে আমাদের মুক্তি দেবেন। আমীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ম প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ