Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

এনভয় গ্রুপের চেয়ারম্যান করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১০:০১ এএম | আপডেট : ১:০৭ পিএম, ২৬ মে, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুবুদ্দিন আহমেদ। তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।
এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সালাম মুর্শেদী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করায় করোনার পরীক্ষা করানো হয় গ্রুপের চেয়ারম্যান কুতুবুদ্দিনের। গত ২৩ মে নমুনা পরীক্ষায় পজিটিভ এলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।
এনভয় গ্রুপের যাত্রা শুরু হয় ১৯৮৪ সালে। শিল্পপ্রতিষ্ঠানটির তৈরি পোশাক, বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, ট্রেডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিকসহ মোট ৪০টির মতো ব্যবসা রয়েছে। প্রতিষ্ঠানটিতে কাজ করছে প্রায় ২১ হাজার কর্মী। বেসরকারি প্রিমিয়ার ব্যাংকের অন্যতম উদ্যোক্তা এনভয় গ্রুপ।
দেশের আবাসন শিল্পেরও একজন পথিকৃত ব্যক্তিত্ব প্রকৌশলী কুতুব উদ্দিন আহমেদ। তাঁর মালিকানাধীন শেলটেক প্রাইভেট লিমিটেড আবাসন খাতের একটি শীর্ষ কোম্পানি। তাঁর মালিকানাধীন শেলটেক ব্রোকারেজ স্টক এক্সচেঞ্জের শীর্ষ ১০ ব্রোকারের অন্যতম।



 

Show all comments
  • আসলাম ২৬ মে, ২০২০, ১১:৩০ এএম says : 0
    তার সুস্থতার জন্য দোয়া করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ