Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভর্তি নেয়নি হাসপাতাল, অবশেষে গেটের সামনেই সন্তান প্রসব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১০:০৭ এএম

হাসপাতালে ভর্তি নেয়নি। অবেশেষে গেটের সামনে সন্তান প্রসব করেছেন রাশেদা বেগম (৫০) নামে এক নারী। ঘটনাটি ঘটেছে ঈদের দিন সোমবার (২৫ মে) সন্ধ্যায় গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় এ ঘটনা ঘটে। প্রসূতি রাশেদা বেগম উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (ভাঙা বাঁধের মাথা) গ্রামের বাদশা মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, বিকেলে দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা গ্রামের বাড়িতে থাকা অবস্থায় রাশেদা বেগমের প্রসব বেদনা ওঠে। পরে তাকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা করোনাভাইরাসের অজুহাতে রাশেদাকে ভর্তি করে নেননি। এজন্য চিকিৎসকদের একাধিকবার অনুরোধ করা হলেও কর্ণপাত করেননি তারা। নিরুপায় হয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে আসার গেট সংলগ্ন রাস্তায় স্থানীয় নারীদের সহযোগিতায় রাশেদা কন্যা সন্তান প্রসব করেন।

সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রিপন কুমার বর্মণ জানান, অধিক বয়সী গর্ভবর্তীদের প্রসববকালীন সময়ে রক্তক্ষরণ বেশি হয়। এ জন্য রাশেদাকে ভর্তি করে নেয়া হয়নি। তাকে অন্যত্র ভর্তির পরামর্শ দেয়া হয়েছিল।



 

Show all comments
  • সোয়েব আহমেদ ২৬ মে, ২০২০, ১১:২৬ এএম says : 0
    এদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক
    Total Reply(0) Reply
  • নাসির ২৬ মে, ২০২০, ১১:২৬ এএম says : 0
    ডাক্তাররা এত অমানবিক হয় কিভাবে ?
    Total Reply(0) Reply
  • Peyar Ahmed ২৬ মে, ২০২০, ৫:১৯ পিএম says : 0
    Eff this lady is your mom or your sister than you can send bake her I know you really .... for its correct word only
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ