Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

করণ জোহরের বাড়িতে থাবা বসাল কোভিড-১৯

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১০:৪৩ এএম

মরণব্যাধি করোনা ভাইরাস একের পর এক আঘাত হেনে যাচ্ছে বলিপাড়ায়। ক'দিন আগেই বর্ষীয়ান প্রযোজক বনি কাপুরের বাড়িতে ৩ জন এ রোগে আক্রান্ত হয়েছেন। এবার বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহরের বাড়িতে থাবা বসাল কোভিড-১৯।

জানা গিয়েছে, করণের বাড়ির দুই কর্মী গেল কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। পরে তাদের করোনা পরিক্ষা করা হলে ওই কর্মীদের শরীরে ভাইরাসটির উপস্থিতি মিলে।

নিজের টুইটার হ্যান্ডেলে করণ জোহর জানান, করোনার লক্ষন দেখা দিতেই তাদেরকে আইসোলেশনে পাঠানো হয়েছে। স্থানীয় প্রশাসনের সহায়তা নিয়ে ওই দু'জনকে দ্রুতই হাসপাতালে নেওয়া হয়। এছাড়াও করোনায় আক্রান্ত দুই কর্মীর চিকিৎসার সমস্ত খরচও বহন করবেন তিনি।

করণ আরও লিখেছেন, আমার পরিবারের সকল সদস্যদের করোনা টেস্ট করিয়েছি। কিন্তু আমাদের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। তবুও আমরা সেচ্ছায় ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টিনে থাকব। কেননা সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। আমরা সব ধরনের নিয়ম মেনে চলব।

মুম্বাইয়ের বাড়িতে মা হিরু ও দুই সন্তান যশ এবং রুহির সঙ্গে থাকেন করণ জোহর। এই দুর্দিনে বয়স্ক মা ও সন্তানদের নিয়ে বেশ দুশ্চিন্তায় দিন যাপন করছেন তিনি।

 



 

Show all comments
  • লোকমান ২৬ মে, ২০২০, ১১:২৩ এএম says : 0
    তার সুস্থতা কামনা করছি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন