Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

তারাকান্দায় দুই পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র খুন, আহত-৪

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১২:২২ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় দুই পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র জোবায়ের হোসেন (১৯) খুন হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন।
তারাকান্দা উপজেলার কামারগাঁও ইউনিয়নের কালিখা গ্রামে ঈদের আগের দিন সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। নিহত ছাত্র পুর্বধলা কলেজের ছাত্র ও কালিখা গ্রামের হাফিজ উদ্দিন সরকারের ছেলে। ঈদের সময় এ ঘটনায় নিহত কলেজ ছাত্রের পরিবারে চলছে শোকের মাতম। কলেজ ছাত্র জোবায়ের হোসেনের লাশ সোমবার ময়না তদন্ত শেষে নিজ গ্রামে দাফন করা হয় ।

তারাকান্দা থানা ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, একই গ্রামের রফিকুল ও হিমেলের পরিবারের সাথে দির্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল । রবিবার সন্ধ্যার পর উভয় পরিবারের মাঝে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মাঝে সংঘর্ষ বাধে। এতে জোবায়ের হোসেন, রফিকুল ও হিমেল সহ কয়েকজন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। এ সময় আহতদের উদ্ধার করে পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কলেজ ছাত্র জোবায়ের হোসেনকে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে নিহত জোবায়ের হোসেনের মা মালা আক্তার বাদি হয়ে তারাকান্দা থানায় ৩৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে কামারগাঁও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, দির্ঘদিন ধরে দুই পরিবারের বিরোধের জেরে খুন হলেন কলেজ ছাত্র। ঘটনাটি খুবই মর্মান্তিক।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এ ব্যাপারে তারাকান্দা থানায় ৩৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন নিহতের মা মালা আক্তার। পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। বাকী আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্র খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ