Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রকাশ্যে এলো সালমান খানের তৃতীয় একক ‘ভাই ভাই’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১:১২ পিএম | আপডেট : ১:৪০ পিএম, ২৬ মে, ২০২০

করোনা ভাইরাসের জেরে ঈদুল ফিতরে বলিউড ভাইজানের কোনও ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি।  তবে ঈদে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হলেন তিনি। নিজের কন্ঠে গাওয়া তৃতীয় একক গান মুক্তি দিলেন সালমান খান।

‘ভাই ভাই’ শিরোনামের গানটি সালমান ভক্তদের জন্য ঈদ উপহার বলে জানিয়েছেন অভিনেতা। ইতোমধ্যে গানটি সালমান খানের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

ঈদের দিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে গানটি শেয়ার করেছেন বাজরাঙ্গি ভাইজান। সেখানে তিনি লিখেছেন, ঈদ উপলক্ষে আমি আপনাদের জন্য কিছু একটা তৈরী করেছি। দেখে জানাবেন কেমন লেগেছে। আপনাদের সবাইকে ঈদ মোবারক।

এর আগে শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে সঙ্গে নিয়ে সালমান তৈরী করেন ‘তেরে বিনা’। সম্প্রতি মুক্তি পাওয়া ‘ভাই ভাই’ গানটি তার তৃতীয় একক।

এদিকে লকডাউনের কারণে পানভেলের ফার্মহাউসে আটকা পড়েছেন সালমান খান। সেখানে তিনি একাই নন, সঙ্গে রয়েছেন রোমানিয়ার বান্ধবী ইউলিয়া ভান্তুর এবং জ্যাকুলিন সহ অনেকেই। এছাড়াও শোনা যাচ্ছে, ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির একটি দৃশ্যের জন্য প্রস্তুত হচ্ছেন ভাইজান।

‘ভাই ভাই’ গানের ভিডিও লিংক 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন