Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ডা. জাফরুল্লাহর আশু রোগমুক্তি কামনা করেছেন মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১:৪৪ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী আশু রোগমুক্তি কামনা করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিএনপি মহাসচিব এক বিবৃতিতে বলেন, ‘‘ কোভিড-১৯ করোনাভাইরাসে সংক্রামণের হার দ্রুত বাড়ছে এবং এতে করে মৃত্যুর হারও বাড়ছে। আমরা ইতিমধ্যে গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, সাধারণ জনগোষ্ঠির সঙ্গে সঙ্গে দেশের বরণের বিশিষ্ট ব্যক্তিবর্গ আক্রান্ত হচ্ছেন ও মৃত্যুবরণ করছেন। দেশের বরেণ্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা চিকিতসক ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীকরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আামি তার আশু রোগমুক্তি কামরা করছি। একই সঙ্গে অন্যান্য যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদেরও আশু রোগমুক্তি কামনা করছি।”
করোনাভাইরাসের আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী চিকিতসক, নার্স, স্বাস্থ্য কর্মী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যম কর্মী, রাজনৈতিক ও বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন বিএনপি মহাসচিব।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রণীত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনের প্রতি আহবানও জানান মহাসচিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ