Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় মৃত ২১ জনের তথ্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ২:৫২ পিএম

গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে ২১ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মোট ৫২২ জনের মৃত্যু হয়েছে।
গত ২৪ ঘণ্টায় ১৪ জন পুরুষ এবং ৭ জন নারীর মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারীদের বয়স ভিত্তিক পরিসংখ্যান হলো- ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ১ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ১ জন, ৬১ থেকে ৭০ এর মধ্যে ৩ জন, ৫১ থেকে ৬০ এর মধ্যে ৭ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৫ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ২ জন, ১১ থেকে ২০ বছররের মধ্যে ১ জন এবং ০ থেকে ১০ বছরের মধ্যে ১ জন।

এলাকাভিত্তিক পরিসংখ্যানে ঢাকা বিভােগে ১৫ জন, চট্টগ্রাম বিভাগে ৪ এবং বরিশাল বিভাগে ২ জন। এদের মধ্যে হাসপাতালে মারা গেছেন ২০ জন এবং বাসায় মারা গেছেন ১ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৬৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩৬ হাজার ৭৫১ জন। ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৫ হাজার ৪০৭ জনের।

আজ মঙ্গলবার (২৬ মে) দুপুরে করোনার সর্বশেষ অবস্থা নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. নাসিমা সুলতানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন