Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

গভীর রাতে দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই হলো ১৫০০ বাড়ি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৩:৩২ পিএম

লকডাউনের মধ্যেই ভারতের রাজধানী দিল্লির তুঘলকাবাদ এলাকার বস্তিতে গতকাল গভীর রাতে ভয়ংকর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিক হিসাবে জানা গেছে, প্রায় ১৫০০ বস্তি ঘর ভস্মীভূত। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামানো হয়েছিল ফায়ার সার্ভিসের ২৮টি ইউনিট।- জিনিউজ ও বাংলাহান্ট

দিল্লি পুলিশের বরাত দিয়ে জি নিউজ জানিয়েছে, রাত ১২টার পরে আগুন লাগে দক্ষিণ পূর্ব দিল্লির তুঘলকাবাদের বস্তিতে। আগুন লাগার সাথে সাথেই পুলিশের সাথে যোগাযোগ করে এলাকাবাসী। রাত সাড়ে ১২টার পর আসে ফায়ার সার্ভিস। ২৮ টি ইঞ্জিনের ব্যাপক তৎপরতায় আগুন নিয়ন্ত্রণের কাজে নেমে পড়ে।

মুহুর্তে খালি করে দেয়া হয় গোটা বস্তি। তিন ঘন্টা অক্লান্ত পরিশ্রম করে দমকল বাহিনী ভোর চারটায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পুড়ে ছাই গোটা বস্তির প্রায় ১৫০০ ঘর। লকডাউনে মাথা গোঁজার নূন্যতম ঠাঁইটুকুও হারিয়েছেন বহু মানুষ। তার সাথে ভস্মীভূত জমানো সঞ্চয় ও জীবন ভর গড়ে তোলা সুন্দর ভবিষ্যতের স্বপ্ন । তবে প্রাণহানির কোনো তথ্য পাওয়া যায়নি ।



 

Show all comments
  • elu mia ২৮ মে, ২০২০, ৪:৫৭ পিএম says : 0
    এটা কি মুসলিমদের বস্তি?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন