Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

দেরিতে হলেও ঈদ মোবারক জানাতে ভোলেননি শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৪:২৪ পিএম

বলিউড বাদশা শাহরুখ খান। অভিনয়ের জন্য সারাবিশ্বের নানা প্রান্তেই রয়েছে তার ভক্ত-অনুরাগীরা। ঈদ উপলক্ষে কিং খানের বাড়ির নিচে লাখ লাখ ভক্তরা হাজির হন। মুম্বাইয়ের বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। তবে এবারের ঈদে আর সেটি সম্ভব হয়নি।

লকডাউনের ঈদে বাদশাহর ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে অধীর আগ্রহে তার শুভেচ্ছার অপেক্ষায় ছিলেন। কিন্তু অভিনেতা তার উৎসাহী ভক্তদের শুভেচ্ছা জানাতে খানিকটা দেরি করলেন।

সোমবার (২৫ মে) ঈদের দিন গভীর রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন। সেখানে তিনি লিখেছেন, প্রার্থনা করি আল্লাহর রহমতে এই কঠিন সময় আমরা পার করতে পারব। শেষ অবধি, বিশ্বাসটাই সব। আল্লাহ আমাদের জীবন ভরিয়ে দিক ভালোবাসা,শান্তি ও সমৃদ্ধিতে এটাই একমাত্র কামনা।

কিং খানের এই শুভেচ্ছা বার্তা পেয়ে অনেকেই আবেগে আপ্লুত। দেরিতে হলেও ঈদ মোবারক জানাতে ভোলেননি শাহরুখ। এতে খুশি ভক্তরা আবার অনেক ভক্তই বেজায় হতাশ। তাঁরা বলছেন, অনেক অপেক্ষা করালেন স্যার আপনি। কেউ আবার লিখলেন, এত তাড়াতাড়ি মনে পড়ল!

এদিকে লকডাউনের জেরে অন্যসবার মতো মুম্বাইয়ের মান্নাতে ঘরবন্দি আছেন শাহরুখ খান। সেখানে স্ত্রী গৌরী ও তিন সন্তানও রয়েছেন। এছাড়াও করোনা মোকাবিলায় শুরু থেকেই সহায়তা করে আসছেন কিং খান। অন্যদিকে বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিলো ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো'। জিরোর ব্যর্থতার পরে আর নতুন কোনও প্রজেক্টে হাত দেয়নি তিনি। যদিও প্রযোজনার কাজ চালিয়ে যাচ্ছেন শাহরুখ খান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন