Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার ধনু নদীতে নৌকা ডুবি, নিখোঁজ দুই

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৭:৫৪ পিএম

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার হারাকান্দী নামক স্থানে মঙ্গলবার সকালে ধনু নদীতে ঝড়ো বাতাস আর প্রবল স্রোতের কবলে পড়ে ডিঙ্গি নৌকা ডুবে দু’জন নিখোঁজ হয়েছেন।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহ্মুদুল হক জানান, মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর থেকে সাত যাত্রী সকালে ইঞ্জিন চালিত ছোট একটি ডিঙ্গি নৌকায় চড়ে খালিয়াজুরী উপজেলার লেপ্সিয়া বাজারে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে ডিঙ্গি নৌকাটি ধনু নদীর খালিয়াজুরী উপজেলার হারাকান্দী নামক পৌঁছার পর ঝড়ো বাতাস আর প্রবল স্রোতের তোড়ে ডুবে যায়। নৌকার পাঁচ যাত্রী সাতার কেটে তীরে উঠতে পারলেও এখনো দুই যাত্রী নিখোঁজ রয়েছেন। নিখোঁজ যাত্রীরা হলেন, মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের নয়াবাজার এলাকার সুশীল দাস (৫৫) ও শারমীন আক্তার (৪৫)।
নৌকা ডুবির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় নিখোঁজ যাত্রীদের অনেক খোঁজাখুজির পরও তাদের কোন সন্ধান না পাওয়ায় ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ