Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

শেরপুরে প্রেমের অভিনয়ে মোবাইল ফোনে স্কুল ছাত্রীকে ডেকে এনে রাতভর ধর্ষন ! ধর্ষক এক সন্তানের জনকসহ গ্রেফতার-৩

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৯:১০ পিএম

শেরপুরে মোবাইল ফোনে প্রেমের কথা বলে ডেকে এনে এক স্কুল ছাত্রীকে ধর্ষন করার অভিযোগে ধর্ষক এক সন্তানের জনকসহ ৩জনকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, শেরপুর সদর উপজেলার সাপমারি গ্রামের দরিদ্র কষৃক কন্যা শাপমারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ওই ছাত্রি ৪ মাস আগে মোবাইল ফোনে পরিচয় হয় শ্রীর্বদী উপজেলার ঘুরজান এলাকার বাসিন্দা নুর হোসেনের পুত্র এক সন্তানের জনক বখাটে মনিরুজ্জামান মনিরের সাথে। পরে ২৪ মে বিকেলে ওই ছাত্রিকে দেখা করার কথা বলে ডেকে এনে পাকুরিয়া ইউনিয়নে তার এক বন্ধুর বাড়ীতে আটকে রেখে রাতভর ধর্ষন করে। একপর্যায়ে কিশোরী মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় তাকে জেলা হাসপাতালের সামনে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষক মনির। খবর পেয়ে তার স্বজনরা এবং পুলিশ মেয়েটিকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর ২৫ তারিখ রাতে রাতভর অভিযান চালিয়ে মূল আসামি মনির সহ তার ২ সহযোগীকে আটক করে পুলিশ। এ বিষয়ে আজ ২৬মে শেরপুর সদর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিদের আজ মঙ্গলবার দুপুরে বিচারিক হাকিমের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে সোপর্দ করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করার প্রক্রিয়া চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ