Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী

জুড়ীতে করোনায় আক্রান্ত আব্দুল হান্নানের মৃত্যু : পরিবারের সদস্য আক্রান্ত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৯:৩৪ পিএম

করোনায় আক্রান্ত হয়ে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় আব্দুল হান্নান (৩৬) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জালালপুর গ্রামে। জেলায় এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট ৫ জন মারা গেছেন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িছে ১০১ জন।
জুড়ী উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ জানান, মঙ্গলবার ২৬ মে সন্ধ্যা ৭ টায় সিলেট শহীদ সামছুদ্দীন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল হান্নানের মৃত্যু হয়।
এ বিষয়ে মৃতব্যাক্তির ভাতিজা আব্দুর রাজ্জাক জানান, গত ১১ মে কিডনি জনিত রোগ নিয়ে তার চাচা আব্দুল হান্নানকে সিলেট রাগীব-রাবেয়া হাসপাতালে ভর্তি করেন। ওই হাসপাতালে তার চাচার শরিরে করোনা ধরা পরলে তারা ১৬ মে তাকে শহীদ সামছুদ্দীন হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে ১০দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। তিনি নিজেও চাচার সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ