Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা যুদ্ধের মধ্য দিয়ে যাচ্ছি-তথ্যমন্ত্রী

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ এই মুহূর্তে যুদ্ধের মধ্য দিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক। তিনি বলেন, জঙ্গি-সন্ত্রাসীরা দেশের বিরুদ্ধে, মানবতার বিরুদ্ধে, সমাজের বিরুদ্ধে ও ইসলামের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছে। এই যুদ্ধে হারা যাবে না। গতকাল শনিবার রাজধানীর মহাখালীর ব্র্যাক সেন্টারে জঙ্গিবাদের উত্থানে নাগরিক সমাজের করণীয় শীর্ষক এক আলোচনা সভায় তথ্যমন্ত্রী এ কথা বলেন।
অনুষ্ঠানে শিক্ষক নিরাপত্তা বিশ্লেষক ধর্মীয় নেতাসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে হাসানুল হক বলেন, তিন হাজার বছরের সংস্কৃতি, ৮০০ বছরের ইসলাম আর স্বাধীনতার মধ্য দিয়ে জন্ম নেয়া বাংলাদেশ ধ্বংস করতে চায় জঙ্গিরা। এই যুদ্ধে কারও নিরপেক্ষ থাকার সুযোগ নেই। জঙ্গিরা মানুষের ঐক্য ভয় পায়। তাই তারা ঈদের জামাত, মেলা, উৎসব ও সিনেমা হলে হামলা চালাচ্ছে। এই যুদ্ধে জিততে হলে শুধু জঙ্গিদের নয়, তাদের পৃষ্ঠপোষকদেরও ধ্বংস করতে হবে।
তথ্যমন্ত্রী বলেন, উন্নত দেশগুলোও এই সমস্যায় হিমশিম খাচ্ছে। গুলশান, শোলাকিয়ায় আমরা হোঁচট খেয়েছি। কিন্তু আমরা হারব না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমরা যুদ্ধের মধ্য দিয়ে যাচ্ছি-তথ্যমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ