Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

‘ঈদের দিন জাও খেয়েছেন খালেদা জিয়া’

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ১:০৩ পিএম

বিএনপি চেয়ারপার্সন হেগম খালেদা জিয়া তার গুলশানের বাসায় মানসিকভাবে তিনি ভাল আছেন। তবে শারিরীকভাবে তিনি এখনো অসুস্থ। ঠিক মতো দাঁড়াতে পারছেন না। ভাল করে খেতে পারছেন না। ঈদের দিন তিনি জাও খেয়ে কাটিয়েছেন। খালেদা জিয়ার সঙ্গে মঙ্গলবার রাতে তার গুলশানের বাসা ফিরোজায় ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এ কথা জানান।
খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে তিনি বলেন, ‘মানসিকভাবে তিনি ভাল আছেন। তবে তিনি ঠিকভাবে খাওয়া-দাওয়া করতে পারছেন না। ঈদের দিন নাকি সামান্য জাও খেয়েছেন বলে তিনি আমাকে জানিয়েছেন। আর ওনার হাতের আঙঙ্গুল সেভাবে নাড়াতে পারেন না, দাঁড়াতে পারেন না।’
জাতীয় ঐক্যফ্রন্টের এ শীর্ষ নেতা বলেন, রাজনৈতিক বিষয় নিয়ে তেমন কোন আলোচনা হয়নি। দেশের সার্বিক পরিস্থিতি নিয়েও তিনি কিছু বলেন নি। তবে তিনি সবার খোঁজ খবর নিয়েছেন। আর এই মহামারীতে দেশবাসীকে ধৈর্য ধারণ করার আহ্বান জানিয়েছেন।
মঙ্গলবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা মাহমুদুর রহমান মান্না। খালেদা জিয়ার গুলশানের বাসা ‘ফিরোজা’য় যান মান্না। সেখানে প্রায় ৪০ মিনিট কথা বলেন তারা।
মাহমুদুর রহমান মান্না বলেন, ওনাকে (খালেদা জিয়া) ঈদের শুভেচ্ছা জানাতে এবং তার স্বাস্থ্যের খোঁজখবর নিতে গিয়েছিলাম। সেখানে প্রায় ৪০ মিনিটের মতো ওনার সঙ্গে কথা হয়েছে।
এর আগে ঈদের দিন রাতে বেগম জিয়ার সঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে দলটির স্থায়ী কমিটির সদস্যরা সাক্ষাৎ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মান্না

৫ মার্চ, ২০২০
৬ ফেব্রুয়ারি, ২০২০
৬ ফেব্রুয়ারি, ২০২০
৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন