Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

লিচু খাওয়াকে কেন্দ্র করে সিলেটে গোলাপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ আ’লীগ নেতা সহ আহত ১২ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৭:১৭ পিএম

লিচু খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। অন্তত ১২ জন আহত হয়েছে। বুধবার দুপুর ১২ টায় সিলেটের গোলাপগঞ্জের পশ্চিম আমুড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ১নং শিলঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে অপ্রত্যাশিত এ ঘটনাট ঘটে। এছাড়া সংঘর্ষে আহতদের মধ্যে রয়েছেন, আবুল লেইছ (৫৫), কিবরিয়া আহমদ (১৯), কামরান হোসেন (৪০), তুহিন আহমদ (৩৬), নাইম আহমদ (১৮), খাইরুল হক (৬০), ইমন আহমদ (১৮), মখন আলী (৬৫), মারজান আহমদ (১৭), শাহান আহমদ (৩৭) ও সোহেল আহমদ (২৭)।
স্থানীয় প্রাপ্ত তথ্যে মতে, ছোট বাচ্চাদের মধ্যে লিচু খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় এলাকায় দু’ই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান আমুড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুল হক সহ কয়েক জন। এসময় তাদের উপর আকস্মিক হামলা চালানো হয়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের শুরু হয়। সংঘর্ষে গুরুতর আহত বদরুল হক, খাইরুল হক, নাইম আহমদ ও কিবরিয়া আহমদকে দ্রুত নিয়ে য্ওায়া হয় ওসমানি মেডিকেল হাসপাতালে। অন্যদের চিকিৎসা দেয়া হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে।
সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে গোলাপগঞ্জ মডেল থানার এস আই আবুল কাশেমের নেতৃত্বে পুলিশের একটি দল। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, বর্তমানে শান্ত রয়েছে এলাকার পরিবেশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ