Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় প্রেমিকের মোটরসাইকেল থেকে পড়ে প্রেমিকার মৃত্যু, প্রেমিক পলাতক!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৭:৩৭ পিএম

কুষ্টিয়ায় ঈদের আমেজে প্রেমিকের মোটরসাইকেলে ঘুরতে গিয়ে দূর্ঘটনার শিকার হয়ে প্রেমিকার মৃত্যু হয়েছে। প্রেমিকার নাম আনিকা খাতুন।

সে কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বলভপুর ক্যানারপাড়ার মেয়ে। তার প্রেমিক জুয়েল কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়নের স্বর্গপুর গ্রামের মনি মন্ডলের ছেলে ।পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, ঈদের পরের দিন (২৬ মে) দুপুরে প্রেমিকা আনিকা খাতুন কে মোটরসাইকেলে নিয়ে বলভপুর থেকে স্বর্গপুরের দিকে যাচ্ছিল জুয়েল। হটাৎ দূর্ঘটনার শিকার হয়ে প্রেমিকা আনিকা গুরুতর আহত হয়। ঘটনার পর আনিকাকে জুয়েল কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে পালিয়ে যায়। পরে লোকমুখে শুনে আনিকার পরিবারের লোকজন হাসপাতালে গেলে তার উন্নত চিকিৎাসার জন্য রাতে রাজশাহীতে রেফার্ড করেন। তাকে রাজশাহীতে নিয়ে যাওয়ার পথে রাতেই তার মৃত্যু হয়।

এদিকে আহত অবস্থায় প্রেমিকাকে হাসপাতালে ভর্তি করে তাকে ফেলে রেখে প্রেমিক জুয়েলের পালিয়ে যাওয়ার ঘটনায় জনমনে নানা গুঞ্জনসহ রহস্যের সৃষ্টি হয়েছে। কিছুক্ষন আগে আনিকার লাশ এসে তার বাড়িতে পৌছেছে। সেখানে শোকের মাতম চলছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা আনিকার মৃত্যু নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে প্রমিক জুয়েল পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবককে ধরতে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ