Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পশুপ্রেমী মানুষদের ধন্যবাদ জানালেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৮:১৬ পিএম

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। অভিনয় দক্ষতায় ভক্তদের হৃদয় কেড়েছেন তিনি। পাশাপাশি নায়িকা যে পশু এবং অবলা প্রাণীদের অধিকার আদায়ে সবসময়ই সরব। তার প্রমাণ আরও একবার দিলেন তিনি। এবার রাজস্থানের পশুপ্রেমী গ্রামবাসীদের ধন্যবাদ জানালেন 'আশিকি ২' খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর। যেখানে উল্লেখ করা হয়েছে, রাজস্থানের একটি গ্রামের কথা। পথের অবলা প্রাণী ও অন্যান্য পশুদের এই গরমের হাত থেকে বাঁচাতে একটি ছোট পুকুর খুড়ছেন গ্রামবাসী। যাতে করে সেখানে পশুরা অনায়াসে পানি খেতে পারে।

ওই পোস্টে অভিনেত্রী লিখেছেন, "রাজস্থানের পালি গ্রামের মানুষের এমন মানবিক কাজে সবার মন ছুয়ে গেছে। ব্যতিক্রমী এই উদ্যোগের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই তাদের।"

প্রসঙ্গত, ক'দিন আগে অবলা প্রানীদের আন্তর্জাতিক সংস্থা পেটা'র আয়োজনে অনলাইনে একটি ভিডিওতে অংশ নিয়েছিলেন বলি নায়িকা। এছাড়াও পশুদের নিয়ে কাজ করা বিভিন্ন সেচ্ছাসেবী সংস্থাগুলোকে প্রতিনিয়ত অনুদান দিয়ে আসছেন শ্রদ্ধা কাপুর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ