Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে করোনার নমুনা সংগ্রহ ২১২ জনের, পজেটিভ ৭

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৮:২০ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলায় নতুন করে একজন দপ্তর প্রধান কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছে। নতুন সনাক্তকৃত অফিসার উপজেলা প্রকৌশলী মোঃ গোলাম মোস্তফা, তিনি বর্তমানে বরিশালে চিকিৎসাধীন রয়েছেন।
রাজাপুর উপজেলার বাড়িবাড়ি গিয়ে মোট ২১২জনের নমুনা নিয়ে আইইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।১৭৭ জনের রিপোর্ট পেয়েছি।১৭০জনের রিপোর্ট নেগেটিভ আসছে। তাদের করোনা সনাক্ত হয়নি।৭ জনের রিপোর্ট পজেটিভ। ৩৫ জনের রিপোর্ট আসেনি। সকলে সুস্হ্য।এর স্বাস্হ্য বিভাগের তিনজন, ২জন উপজেলা পরিষদের উপজেলা মৎস কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলী। ২ জন রাজাপুরের বাহির থেকে আসা।আজ বুধবার ২৭ মে রা ৮. ০০ টায় মুঠো ফোনে জানতে চাইলে রাজাপুর উপজেলা স্বাস্হ্য ও প,প কর্মকর্তা ডাক্তার আবুল খায়ের মাহমুদ রাসেল মুঠো ফোনে এ তথ্য প্রদান করেন।তিনি আর ও জানান তার জানা মতে, ৮২ দিনে রাজাপুরে কোভিড-১৯ এর ৭ জন ব্যতিত কোন করোনা সনাক্ত হয়নি ।কেহ আইসোলেশনে নেই।মৃত নেই।আমরা জনগনের স্বাস্হ্য সেবায় সদা প্রস্তুত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ